Hyundai Verna: সেগমেন্ট ফার্স্ট অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম নিয়ে আসতে চলেছে

Rate this post

Hyundai Verna: Hyundai সব-নতুন চতুর্থ-প্রজন্মের হুন্ডাই ভার্নার সাথে ক্যাটাগরিতে তার সম্ভাবনা নতুন ভাবে করার পরিকল্পনা করছে। হুন্ডাই ভার্নার একটি সম্পূর্ণ ছদ্মবেশী পরীক্ষামূলক সম্প্রতি zigwheels দ্বারা ভারতীয় রাস্তায় দেখা গিয়েছিল । এই গাড়ির সমস্ত বডি প্যানেল সম্পূর্ণরূপে ঢাকা থাকাকালীন, এটি সামনের বাম্পারের নীচের টিপের ঠিক মাঝখানে একটি আয়তক্ষেত্রাকার আকৃতির রাডার লক্ষ করা গেছে। এটি অ্যাডভান্সড ড্রাইভিং অ্যাসিস্ট্যান্স সিস্টেম বৈশিষ্ট্যগুলির জন্য রাডার, যা আমরা ইতিমধ্যে Hyundai Tucson, Mahindra XUV700 এবং MG Astor-এর মতো গাড়িগুলিতে দেখেছি৷

Hyundai সম্প্রতি ভারতে ভারী-আপডেটেড Tucson লঞ্চ করেছে, যেটি একটি ADAS প্যাকেজ পাওয়ার জন্য কোরিয়ান গাড়ি প্রস্তুতকারকের থেকে প্রথম গাড়িতে পরিণত হয়েছে৷ আমরা আসন্ন Hyundai Verna-তে ADAS বৈশিষ্ট্যগুলির একই সেট আশা করি, যার মধ্যে রয়েছে লেন কিপ অ্যাসিস্ট, ফরোয়ার্ড সংঘর্ষ এড়ানো, অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণ, অন্ধ স্থান সনাক্তকরণ, পিছনের ক্রস-ট্রাফিক সতর্কতা, 360-ডিগ্রি পার্কিং ক্যামেরা এবং আরও অনেক কিছু। যাইহোক, এটি তার বিভাগে প্রথম গাড়ি হতে যাচ্ছে না, কারণ Honda City Hybrid ইতিমধ্যেই এই প্রযুক্তিগুলি দিয়ে সজ্জিত হচ্ছে। যাইহোক, Honda City Hybrid-এর দাম বর্তমান-gen Verna-এর থেকে অনেক বেশি, কারণ এর দামী ফুল-হাইব্রিড প্রযুক্তি।

Upcoming Hyundai Verna
Upcoming Hyundai Verna

Hyundai Verna ডিজাইন সম্পর্কে জানুন

স্টাইলিং এর ক্ষেত্রে, নতুন Hyundai Verna গ্লোবাল-স্পেক ইলান্ট্রা দ্বারা অনুপ্রাণিত একটি চটকদার ডিজাইন সহ দীর্ঘ এবং আরও আকর্ষণীয় গাড়ি দেখতে যাচ্ছে। গাড়ির হুইলবেস তার নতুন প্রতিদ্বন্দ্বীদের সাথে নেওয়ার জন্য বাড়ানো হয়েছে, যার দৈর্ঘ্য 4.5 মিটারেরও বেশি। ভারিভাবে আপডেট করা এক্সটারিয়র ছাড়াও, নতুন Hyundai Verna একটি সম্পূর্ণ নতুন ডিজাইন করা ইন্টেরিয়রও পাবে। এটি একটি বৃহত্তর এবং আরও উন্নত টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস চার্জার, বায়ুচলাচল সামনের আসন, সানরুফ, সংযুক্ত গাড়ির বৈশিষ্ট্য সহ ব্লু লিঙ্ক প্রযুক্তি এবং আরও অনেক কিছুর মতো বৈশিষ্ট্যে পরিপূর্ণ হবে।

Hyundai Verna ইঞ্জিন

আমরা আশা করি যে নতুন Hyundai Verna সমস্ত ইঞ্জিন এবং গিয়ারবক্সের সংমিশ্রণ বজায় রাখবে, যা বর্তমানে উপলব্ধ ফেসলিফ্টেড তৃতীয়-জেনার সংস্করণের সাথে আত্মপ্রকাশ করেছে। দুটি পেট্রোল ইঞ্জিন বিকল্প থাকবে – একটি 1.5-লিটার ফোর-সিলিন্ডার প্রাকৃতিকভাবে-আকাঙ্ক্ষিত 115 PS পেট্রোল 6-স্পীড ম্যানুয়াল এবং CVT সহ, এবং একটি 1.0-লিটার তিন-সিলিন্ডার টার্বোচার্জড 120 PS পেট্রোল ইঞ্জিন একটি 7-স্পীড ডুয়াল-ক্লাচ সহ। স্বয়ংক্রিয় গিয়ারবক্স। এছাড়াও একটি 1.5-লিটার ফোর-সিলিন্ডার 115 PS ডিজেল ইঞ্জিন 6-স্পীড ম্যানুয়াল এবং 6-স্পীড স্বয়ংক্রিয় গিয়ারবক্স উভয় বিকল্পের সাথে থাকবে।

Source

আরও গাড়ির খবর জানতে নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করুন

আরও অটোকার খবর পড়ুন

আমি সৌভিক মৃধা, আমি ২০২০ সালে আমার স্নাতক পাশ করি, তারপর বিগত কয়েক বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা নতুন নতুন তথ্য সম্পর্কে জানতে ভালোবাসি। বর্তমানে আমি অন্য ওয়েবসাইট জন্য এবং আমার নিজের ওয়েবসাইটের জন্য আর্টিকেল লিখছি।

Leave a Comment