Samsung Galaxy Z Fold 4 কি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে?

Rate this post

Samsung সম্প্রতি তাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ ফোন, Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4, তাদের আগের তুলনায় আপগ্রেডে করেছে। Samsung Galaxy Z Fold 4, বিশেষত, একটি বড় কভার ডিসপ্লে, একটি কমপ্যাক্ট ব্যান্ড ফোন । একটি জিনিস যা পরিবর্তিত হয়নি, তা হল, ব্যাটারি, যা এখনও আগের মত 4,400mAh । এবং আপনি যদি ওয়্যারলেস চার্জিং সমর্থন এর কথা ভাবছেন, তবে সেই ফ্রন্টে কিছুই পরিবর্তন হয়নি, যার অর্থ এটি এখনও আগের মতো একই রয়েছে।

Samsung Galaxy Z Fold 4 10W এ দ্রুত ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে, যদি আপনার একটি ওয়ারলেস সাপোর্ট চার্জার থাকে। বাক্সে কোনো তারবিহীন বা তারযুক্ত চার্জার দেউয়া হয়নি।

যদিও আপনি একটি USB Type-C কেবল পাবেন যদি আপনার কাছে আগে থেকে পাওয়ার অ্যাডাপ্টার থাকে। তাহলে আপনি তারযুক্ত চার্জিংয়ের জন্য ব্যবহার করতে পারেন৷ যদি আপনার কাছে না থাকে, তাহলে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড 4 -এর জন্য ওয়্যারলেস এবং তারযুক্ত উভয় বিকল্প সহ আপনি কিনতে পারেন।

এর পাশাপাশি আপনি পাবেন Samsung Galaxy Z Fold 4 রিভার্স ওয়্যারলেস চার্জিং-কে ও সাপোর্ট করে – যাকে কোম্পানি ওয়্যারলেস পাওয়ারশেয়ার 4.5W বলে পরিচয় দিয়েছে। এর অর্থ হল আপনি ফোনের পিছনে অন্য ফোন, Samsung Galaxy Buds 2 Pro বা Galaxy Watch 5 বা অন্য যেকোন ব্র্যান্ড হতে পারে যেটি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। আপনি যদি বাড়িতে চার্জ করতে ভুলে যান তবে আপনার এই সুবিধার মাদ্ধমে আপনি অতি সহজেই চার্জ করতে পারবেন।

Google Pixel 7 সিরিজের হ্যান্ডস-অন ভিডিও অনলাইনে শেয়ার করা হয়েছে

তারযুক্ত চার্জিংয়ের ক্ষেত্রে, Samsung Galaxy Z Fold 4 এখনও 25W এ দ্রুত চার্জিং সাপোর্ট করে, তাই এটি এখন মানে কেবলের মাধ্যমে চার্জ করার দ্রুততম উপায়। যদিও ততটা ফাস্ট নয়। তা ছাড়াও, ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 প্লাস জেন 1 চিপ, 12 জিবি র্যাম এবং 1 টিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

এছাড়াও রয়েছে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.2-ইঞ্চি ডিসপ্লে, এবং একটি 7.6-ইঞ্চি প্রধান বড় ডিসপ্লে, এছাড়াও একটি 120Hz রিফ্রেশ রেট রয়েছে৷

আমি সৌভিক মৃধা, আমি ২০২০ সালে আমার স্নাতক পাশ করি, তারপর বিগত কয়েক বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা নতুন নতুন তথ্য সম্পর্কে জানতে ভালোবাসি। বর্তমানে আমি অন্য ওয়েবসাইট জন্য এবং আমার নিজের ওয়েবসাইটের জন্য আর্টিকেল লিখছি।

Leave a Comment