রেকফেস্ট রোড রেজ রেসার গেম টি অ্যান্ড্রয়েডে আসতে চলছে ।। Road rage racer Wreckfest is coming to Android this fall

Rate this post


‘’Gamescom’’ (গেমসকম হল ভিডিও গেমের জন্য একটি বাণিজ্য মেলা, যা জার্মানির নর্থ রাইন-ওয়েস্টফালিয়ার কোলনে কোলনমেসে বার্ষিক অনুষ্ঠিত হয়) দেড় সপ্তাহের মধ্যে আসছে, এর অর্থ হল …. প্রকাশকরা কিছু বড় রিলিজ করতে ছলেছে – বা, অন্তত, বিদ্যমান শিরোনামের জন্য কিছু নতুন প্ল্যাটফর্ম রিলিজ করার জন্য প্রস্তুত হচ্ছে। THQ নর্ডিক অংশগ্রহণকারীদের কাছে একটি প্রিভিউ  Youtube স্ট্রিম করেছে এবং একটি আইটেম Wreckfest নামে একটি গেম, যা ধ্বংসাত্মক প্রবণতা সহ রেসারদের বেশ খুশি করে তুলছে।

Wreckfest হল এমন একটি রেসিংগেম যা বাগবিয়ার এন্টারটেইনমেন্টের একটি ধ্বংসকারী ডার্বি-রেসিং হাইব্রিড  স্টুডিও । গেমটি রেসিংয়ের আধুনিক নর্ডিক ঐতিহ্যের উপর ব্যাপকভাবে কেন্দ্রীভূত।  যেখানে সমস্ত ধরণের গেমাররা একসাথে সমাবেশে প্রবেশ করতে সক্ষম হয়। এটি 2004 থেকে বাগবিয়ারের ফ্ল্যাটআউটের একটি আধ্যাত্মিক ফলো-আপ হিসাবে টিকে রয়েছে । স্টুডিওটি তার নরম-শরীরের ক্ষতিকারক পদার্থবিদ্যার জন্য গর্বিত, যা বস্তুগতভাবে রেসিং পারফরম্যান্সকে প্রভাবিত করে। আপনি এই রেসিং গেম টিতে বিভিন্ন্য গাড়ি এবং ট্র্যাকের একটি ভাল তালিকা পাবেন। তারসাথে কিছু চ্যালেঞ্জ  মুড এমনকি মাল্টিপ্লেয়ারও ব্যবস্থা রয়েছে।

Wreckfest গেম টি কবে Android এ আসবে ?

যাইহোক, Wreckfest গেম টির বেপারে THQ নর্ডিক বলছে……… এই ব্যাশ-এন্ড-ক্র্যাশ রত্ন,  যা Nintendo Switch, PlayStation এবং Xbox-এ ছড়িয়ে পড়েছে, আগামী শরতের কোনো এক সময়ে Android এবং iOS-এ আসছে। 1 এবং 2 মরসুমের জন্য মূল্য নির্ধারণের বিষয়ে এখন কোনও তথ্য যানা যাইনি।

আসুন এই  Wreckfest গেম টির বিসয়ে আর ভাল ভাবে বিস্তারিত যেনে নেওয়া যাক

বর্তমানে  Wreckfest  গেমটি android এর জন্য উপস্থিত নেই , তবে গত শীতকালীন ফেস্ট টুর্নামেন্টের কারণে অনেক খেলোয়াড় খেলাটি চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছে এবং 18 ফেব্রুয়ারি, 2021 তারিখে Wreckfest ও Xbox গেম পাসে যোগদান করেছে। গেমটিতে একটি রেসিং গেমের জন্য আশ্চর্যজনক পরিমাণে গভীরতা রয়েছে এবং এটি লোকেদের জন্য অনেক আনান্দ দিতে পারে। এটা সম্পূর্ণ নতুন। তবুও, খেলোয়াড়রা কি করতে হবে তা জানলে একটি প্রতিযোগিতামূলক প্রান্ত অর্জনের উপায় রয়েছে।

Wreckfest
Wreckfest

Borealis Capps দ্বারা 3 আগস্ট, 2022  এ গেম টির সর্বশেষ আপডেট করা হয়েছে: Wreckfest অবশেষে নিন্টেন্ডো সুইচে আসছে, প্রচুর নতুন খেলোয়াড় গেমের বিশৃঙ্খল মজা উপভোগ করছেন। যেহেতু অনেক নতুন খেলোয়াড় এখন গেমের মজাদার চ্যালেঞ্জগুলি গ্রহণ করছে, তাই তারা সম্ভাব্য সর্বোত্তম সূচনা করতে পারে।

আসুন এবারে Wreckfest  গেমটির খেলার সহজ নিয়ম গুলি যেনে নিন

বিশেষ ইভেন্টগুলিতে  অংশগ্রহণ

কখনও কখনও বিশেষ ইভেন্টগুলি মিস করা সহজ কারণ, তবে তার ফলে ভাল অভিজ্ঞতা মিস হয়ে যাই। যাইহোক, বিশেষ যানবাহন আনলক করার একটি আশ্চর্যজনক উপায়! এমন একটি স্কুল বাস পাওয়ার সুযোগ যা অনলাইন খেলায় খেলোয়াড়দের সাথে বিধ্বস্ত হতে পারে তা হাতছাড়া করা খুব মধুর। অবশ্যই, কিছু ইভেন্ট কেবল নিয়মিত গাড়ির নতুন সংস্করণ আনলক করে, তবে এগুলি দীর্ঘমেয়াদে খেলোয়াড়দের এক টন অর্থ সাশ্রয় করে।

আক্রমণাত্মকভাবে খেলতে শিখুন

Wreckfest
Wreckfest

বিরোধীরা যখন কোণায় নিচ্ছে তখন খেলোয়াড়রা সতর্ক হয়ে রেস জিতবে না — তাদের লেজের প্রান্তে গাড়িগুলিকে ভেঙে ফেলা এবং শক্ত মোড় নেওয়ার সময় তাদের উড়তে পাঠানো ভাল। যে চালকরা খুব সাবধানে খেলার চেষ্টা করে তাদের জেতার জন্য প্রয়োজনীয় বড় নাটকগুলি করার পরিবর্তে হারানোর সম্ভাবনা বেশি থাকে।

প্লেয়ারদের আঘাত করা কঠিন যদি তারা দ্রুত চলে যায় তাই সেই প্যাডেলটি ধাতুতে রাখুন!

চূর্ণ এবং বিপর্যয়  করুন বুদ্ধিমানভাবে

এটি একটি হেড-অন সংঘর্ষের গতিতে লোভনীয় হতে পারে, তবে যে চালকরা এটি করে তাদের একটি ভয়ানক সময় যাচ্ছে। যে কোনো পরিস্থিতিতে সবচেয়ে কার্যকর হবে এমন ব্যস্ততা গ্রহণ করা গুরুত্বপূর্ণ। টি-বোনিং গাড়িগুলি সাধারণত যাওয়ার সর্বোত্তম উপায় কারণ এটি কোনও চালকের গাড়িকে খুব খারাপভাবে এলোমেলো না করে ক্ষতি সামাল দেয়।

Wreckfest
Wreckfest

ম্যাচের শুরুতে বিশুদ্ধভাবে ড্রাইভিং করার বিষয়টিও বিবেচনা করা উচিত। একটি গাড়ি বেশির ভাগ ক্ষতিগ্রস্থ হয়ে গেলে গেমের শেষে পিছনের দিকে গাড়ি চালানো অনেক কঠিন তাই প্রতিযোগিতায় থাকা অন্যান্য গাড়ির সাথে এটি করা সবচেয়ে ভাল। একটি গাড়ির সামনের প্রান্তটি এখনও ম্যাচগুলিতে অক্ষত থাকা জয় নিশ্চিত করার একটি দুর্দান্ত উপায়।

সর্বদা প্রথমে  পৌঁছান

“আপনি যদি প্রথম না হন তবে আপনি শেষ!” Talladega Nights-এর এই মূর্খ উপদেশটি Wreckfest এর ক্ষেত্রেও প্রযোজ্য। খেলোয়াড়রা প্রতিবার শীর্ষ তিনে থাকাকালীন নতুন ইঞ্জিনের অংশ থেকে ভিজ্যুয়াল আপগ্রেড পর্যন্ত বিভিন্ন বোনাস পান।

অবশ্যই প্রতিটি ম্যাচ জেতা অসম্ভব, তবে এটি একটি শীর্ষ অগ্রাধিকার হওয়া উচিত কারণ এটি দ্রুত যানবাহন উন্নত করার সেরা উপায়গুলির মধ্যে একটি।

দক্ষতার সাথে টিউন করুন

কিছু খেলোয়াড় বুঝতে পারে না যে তাদের খেলার অসুবিধা খেলোয়াড়দের কতটা অভিজ্ঞতা অর্জন করে তা সরাসরি প্রভাবিত করে। ট্র্যাকশন কন্ট্রোল এবং ABS চালু করা লোভনীয় হতে পারে, কিন্তু এগুলি ছাড়া গাড়ি চালানো শেখা খেলোয়াড়দের আরও দ্রুত এগিয়ে যেতে সাহায্য করতে পারে।

Wreckfest
Wreckfest

অবশ্যই, যদি এটি খুব কঠিন হয়, খেলোয়াড়রা কেবল জিতবে না, তাই সর্বাধিক পুরস্কারের জন্য এই সেটিংসগুলিকে সঠিক স্তরে টিউন করা ভাল।

ডেথম্যাচ বনাম লাস্ট ম্যান স্ট্যান্ডিং

ইভেন্টগুলি দেখার সময়, লাস্ট ম্যান স্ট্যান্ডিং ইভেন্টের উপর একটি ডেথম্যাচ বেছে নেওয়া সাধারণত অনেক ভাল। ডেথম্যাচগুলি পয়েন্ট-ভিত্তিক হওয়ায়, এটি ক্রমাগত ধ্বংসের পুরষ্কার দেয় যা অর্জন করা সহজ। লাস্ট ম্যান স্ট্যান্ডিং ইভেন্টগুলি পডিয়ামে পৌঁছানোর জন্য অনেক বেশি সতর্ক দৃষ্টিভঙ্গি এবং প্রচেষ্টা নেয় তাই সবসময় কাজের মূল্য নয়।

কাস্টম রেস

দেখুন, মাঝে মাঝে সবাই গেমে নাকাল করতে করতে ক্লান্ত হয়ে পড়ে এবং তারা যে আইটেমগুলিকে ইন-গেম ব্যবহার করতে চায় তা পেতে শুধু অর্থ এবং অভিজ্ঞতা পেতে চায়। সৌভাগ্যবশত, নির্দিষ্ট কাস্টম ঘোড়দৌড় চরম গতির সাথে এটি পরিচালনা করতে পারে।

খেলোয়াড়রা তাদের গাড়িতে যেখানে সেখানে রেস সেট আপ করতে পারে, কিন্তু তাদের প্রতিপক্ষ এখনও মোটরসাইকেলে রয়েছে। যদি তারা Novice-এ অসুবিধা সেট করে, তাহলে সেগুলিকে স্তূপ করা এবং ক্রাশ করা সহজ। খেলোয়াড়রা ট্র্যাকশন এবং স্থিতিশীলতা নিয়ন্ত্রণের মতো বিকল্পগুলি সরিয়ে দিলে, তারা একটি বড় বোনাস সহ সম্পূর্ণ রেস জয় পেতে কেবল তাদের নিজস্ব গাড়িটি ধ্বংস করতে পারে।

ইভেন্টের জন্য গাড়ি টিউন করুন

এটি সম্ভবত সুস্পষ্ট পরামর্শ, কিন্তু অনেক খেলোয়াড় ব্যক্তিগত ইভেন্টের জন্য তাদের গাড়িগুলিকে সুর করার সেরা উপায়গুলি শিখতে পারে না। সমস্ত গতি এতটা সাহায্য করবে না যদি খেলোয়াড়দের একটি স্কুল বাস দ্বারা ধাক্কা দেওয়া হয়!

নরম সাসপেনশনের মতো জিনিসগুলি শেখা ময়লা ট্র্যাকগুলিতে আরও ভাল যখন একটি শক্ত সাসপেনশনের জন্য একটি শক্ত সাসপেনশন প্রয়োজন। কাস্টমাইজড গাড়ি খেলোয়াড়দের জয় পায়!

যথাযথভাবে আপগ্রেড করুন

একটি দৌড়ের জন্য টন বর্মের স্তুপ করা যেখানে গতিই মুখ্য একটি সিদ্ধান্তের জন্য ঠিক ততটাই খারাপ যেমন একটি ধ্বংস ডার্বির জন্য যথেষ্ট না থাকা। টিউন-আপের মতোই, খেলোয়াড়দের নিশ্চিত করতে হবে যে তারা তাদের গাড়িগুলিকে প্রতিটি ইভেন্টে দক্ষতার জন্য যথাযথ আপগ্রেড দেওয়ার জন্য সময় নেয়। দোকানে কিছু সময় নিন এবং দেখুন এটি ট্র্যাকে কতটা বড় পার্থক্য করে।

বোনাস চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করুন

খেলোয়াড়দের জন্য দ্রুত অভিজ্ঞতা অর্জনের একটি সর্বোত্তম উপায় হল সমস্ত বোনাস চ্যালেঞ্জ সম্পূর্ণ হয়েছে তা নিশ্চিত করা। গাড়ি এবং যন্ত্রাংশ আনলক করার জন্য প্রয়োজনীয় সময় কমাতে সক্ষম হওয়া খেলোয়াড়দের দ্রুত ট্র্যাকে মজা করতে ফিরে আসবে।

এগুলি অনেকগুলি ল্যাপের সময় নেতৃত্ব দেওয়া থেকে শুরু করে অন্যান্য গাড়িগুলিকে স্পিন আউট করা পর্যন্ত যে কোনও কিছু হতে পারে। এই চ্যালেঞ্জগুলিকে সহজ করতে সেই অনুযায়ী গাড়িটি কাস্টমাইজ করা নিশ্চিত করুন।

Wreckfest গেমের সেরা গাড়ি

বাগবিয়ার এন্টারটেইনমেন্টের পদার্থবিজ্ঞান-ভিত্তিক ডার্বি রেসার রেকফেস্ট নিন্টেন্ডো সুইচে অবতরণ করেছে। এটি সমস্ত গ্রাইন্ডিং মেটাল, স্পিনিং হুইল এবং উড়ন্ত কাদা দিয়ে আসে যা 2014 সালে প্রথম চালু হওয়ার সময় আসল রিলিজটিকে আলাদা করে তুলেছিল৷ এখন পর্যন্ত, অনেক খেলোয়াড়ের গেমের মেকানিক্স এবং বৈশিষ্ট্যগুলির সাথে ঘনিষ্ঠভাবে পরিচিত হওয়ার সময় হয়েছে৷

রেকফেস্টে ধ্বংসাত্মক পদার্থবিজ্ঞানের গুণমান যে বর্তমান বাজারে এখনও দাঁড়িয়েছে তা গেমটি যে ইঞ্জিনে চলে সে সম্পর্কে অনেক কিছু বলে। যাইহোক, যখন ধাক্কা ধাক্কা দেয়, এটি গাড়ি নিয়ে একটি খেলা, এবং সেরা গাড়িগুলি প্রায়শই স্ক্র্যাপের স্তূপের উপরে উঠে আসে, এমনকি যদি তারা সেখানে পৌঁছানোর সময় পরিধানের জন্য কিছুটা খারাপ দেখায়।

  • ১।রেমার আরএস:- এটিতে রিয়ারভিউ নাইটমেয়ার আছে।
  • ২।ব্যাটেল বাস:- বিশৃঙ্খলা আনার জন্য এটি অসাধারণ।
  •  ৩।স্টক কার:- অধিক গতির প্রয়োজনের জন্য এটি অপরিহার্য।
  •  ৪।রকেট আরএক্স:- মাস্টার অফ-অন করার সুবিধা  বিদ্দমাও।
  •  ৫।রোড স্লেয়ার:- এটি তো সকলের মাস্টার।
  •  ৬।ত্রিস্টার:- বিনয়ী প্রভাবশালী গারি।
  •  ৭।হ্যামারহেড আরএস:- ফ্যামিলি সাইজড ফিউরি।
  •  ৮।সুপারভেনম:- একটি স্পোর্টি ব্লার।
  •  ৯।বুলডগ:- ওল্ড-স্কুল  বাস।
  •  ১০।রাইডেন আরএস:- সেখানে কেবল একজনই থাকতে পারে।
Wreckfest
Wreckfest

টেক বিষয়ে নিত্য নতুন খবর, ভারতবর্ষের ও বিদেশের নানান ধরনের মোবাইল ও Gadget এর আপডেট বা খবর সবার আগে জানতে এখানে ক্লিক করুন

আমি , চঞ্চল হালদার আমি বিগত ২ বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা টেকনলজি এর সম্বন্ধে জানতে পছন্দ করি। বর্তমানে আমি আমার নিজের ওয়েবসাইট futurebangla.in এর জন্য আর্টিকেল লিখছি।

Leave a Comment