রাধে শ্যাম মুভি রিভিউ: কত রেটিং পেলো এই সিনেমা?

Rate this post

রাধে শ্যাম মুভিটি দীর্ঘদিন ধরে তৈরি হচ্ছিল নায়ক প্রভাস এবং নায়িকা পূজা হেগড়ে অভিনীত ছবিটি আজ একটি প্রচারের সাথে মুক্তি পেয়েছে এবং দেখা যাক কেমন হয় মুভিটি।

অনেক দিনের প্রত্যাশিত সিনেমা সম্প্রতি রিলিজ হল রাধে শ্যাম, এই সিনেমার অভিনেতা, অভিনেত্রি ডিরেক্টর সম্পূর্ণ তথ্য নিয়ে আলোচনা করা হল নিচে।

রাধে শ্যাম মুভি গল্পের কাহিনিঃ ছবিটি শুটিং করা হয়েছে ইউরোপে, 1976। বিক্রম আদিত্য (আসল নাম প্রভাস) যিনি প্রেমে বিশ্বাস করেন না। কিন্তু নিয়তি তাকে প্রেরণার বা (পূজা হেগড়ে) সাথে দেখা করিয়ে দেয়। দুজনেই একে অপরের সাথে সাথেই প্রেমে পড়ে যায়। কিন্তু বিক্রম আদিত্য তার ভবিষ্যতবাণী করতেই তিনি প্রেরণাকে ছেড়ে লন্ডনে চলে যান। বিক্রম তার ভবিষ্যৎ সম্পর্কে কী জানতেন? কেন সে প্রেমে বিশ্বাস করে না? বিক্রম এবং প্রেরণার ডেসটিনি কি? এ সব জানতে হলে বড় পর্দায় ছবিটি দেখতে হবে আপনাদেরকে।

👉To Know About Radhe Shyam Movie In English Click Here

👉Radhe Shaym Movie ke Bare Main hindi Main Janne ke liye Click Kare

এই ছবিতে অভিনয় করেছেন

অভিনয়ে: প্রভাস, পূজা হেগড়ে, কৃষ্ণম রাজু, জগপতি বাবু, সত্যরাজ, ভাগ্যশ্রী, মুরালি শর্মা, ঋদ্ধি কুমার, জয়রাম, শচীন খেদেকর, প্রিয়দর্শী

DirectorRadha Krishna Kumar
ProducersVamsi, Pramod, Praseedha
Music DirectorS. Thaman
Cinematography Manoj Paramahamsa
Editor Kotagiri Venkateswara Rao
Realese Date11-03-2022
Radhe shyam Movie table

রাধে শ্যাম মুভি রিভিউ
Puja hegde

IDMB অনুযায়ী রাধে শ্যাম মুভি কত রেটিং পেলো?

IDMB হল একটা ইন্টারন্যাশনাল মুভি রিভিউ ওয়েবসাইট এখানে সব ধরনের মুভি রিভিউ করা হয়ে থাকে, তাই এই ওয়েবসাইট কে মানুশ বিশ্বাস করে থাকে।

এই ওয়েবসাইট অনুযায়ী রাঁধে শ্যাম মুভিটিকে 10 এর মদ্ধে 8.2 রেটিং দিয়েছে।

radhe-shyam-climax-to-leave-all-stunned_b_0711210319
Provas

সোশ্যাল মিডিয়াতে কেমন প্রভাব ফেললো রাধে শ্যাম?

অনেক দিনের প্রত্যাশিত সিনেমা সম্প্রতি রিলিজ হল রাধে শ্যাম, এই ছিনেমার অভিনেতা ও অভিনেত্রি দুজনেই খুবই পছন্দের তাই মুভিটি সোশ্যাল মিডিয়াতে মিক্সড বা মিলিত সারা ফেলেছে, মুভিটি অনেকের কাছেই খুবই পছন্দ হয়েছে বলে মন্তব্ব করেন, আবার উল্টো পাসে অনেকে বলেছেন মোটামুটি। তাই সব মিলিয়ে বলা যায় ভালো মুভি।

Download Button PNG Photo
সারসঙ্খেপঃ

সামগ্রিকভাবে, রাধে শ্যাম একটি শহুরে রোমান্টিক মুভি যার অনেক আকর্ষণীয় দৃশ্য রয়েছে। প্রভাস এবং পূজা হেগড়ে তাদের সম্পূর্ণ পরিশ্রম অভিনয় দিয়ে ছবিটির কাঁধে কাঁধ মিলিয়েছেন। কিন্তু কাহিনিটি ধীরগতির বর্ণনা, শক্তিশালী এই মুভির অভাব এবং শেষে আসা ক্লাইম্যাক্স কিছুটা মেজাজকে বিগড়ে দেয়। আপনি যদি কম আশা নিয়ে এই সিনেমাটি দেখতে যান, তাহলে আপনি এই প্রেমের গল্পের সাথে ভালভাবে রিলেট হবেন এবং এটি দুর্দান্ত উপলব্ধি হবে বলে আশা রাখছি।

আরও পড়ুন: 

👉 নতুন বাংলা সিনেমাগুলি 2022

👉 চান ওয়ালা মুখরা হিরো আলম

আশা করি আমাদের পোস্টটি আপনার ভালো লেগেছে, এরকম আরো সুন্দর সুন্দর পোস্ট পড়তে আপডেট পেতে ফলো রাখুব “ফিউচার বাংলা ডট কম” এবং পোস্টটি কেমন লাগলো অৱসই কমেন্ট করে জানাবেন আমাদের।

👉আমাদের পোস্টের সোর্স-123telugu.com

আমি সৌভিক মৃধা, আমি ২০২০ সালে আমার স্নাতক পাশ করি, তারপর বিগত কয়েক বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা নতুন নতুন তথ্য সম্পর্কে জানতে ভালোবাসি। বর্তমানে আমি অন্য ওয়েবসাইট জন্য এবং আমার নিজের ওয়েবসাইটের জন্য আর্টিকেল লিখছি।

Leave a Comment