OnePlus ফোল্ডেবল স্মার্টফোন শীঘ্রই আসছে, কোম্পানি শেয়ার করলো ছবি

Rate this post

অনেক কোম্পানি OnePlus ফোল্ডেবল স্মার্টফোন বাজারে আনছে। Samsung ইতিমধ্যেই বাজারে ফোল্ডেবল স্মার্টফোন সেগমেন্টে প্রবেশ করেছে এবং এখন Xiaomi সম্প্রতি তার প্রিমিয়াম ফোল্ডেবল ফোন লঞ্চ করেছে কিন্তু শীঘ্রই OnePlus ও এই সেগমেন্টে প্রবেশ করতে চলেছে। একটি রিপোর্ট অনুসারে, OnePlus শীঘ্রই তার প্রথম OnePlus ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। একটি নতুন আপডেটে, ওয়ানপ্লাসের সহ-প্রতিষ্ঠাতা- পিট লাউ শুক্রবার টুইটারে ভাঁজযোগ্য স্মার্টফোনের বিকাশ সম্পর্কে কিছু এক্সক্লুসিভ ছবি শেয়ার করেছেন। তবে নাম ও অন্যান্য তথ্য সম্পর্কে কিছু জানানো হয়নি।

Samsung সম্প্রতি তাদের নতুন ফোল্ডেবল ফোন লঞ্চ করেছে, অন্যদিকে Xiaomi সম্প্রতি Xiaomi মিক্স ফোল্ড 2 চালু করেছে। Moto Razr 2022 চীনেও এসেছে। OnePlus এর বোন কোম্পানি Oppo ও গত বছরের শেষ দিকে Find N Foldable প্রবর্তন করে ফোল্ডেবল স্মার্টফোন বাজারে তার উপস্থিতি অনুভব করেছে।

পিট লাউ টুইটারে ছবিটি পোস্ট করেছেন। এই ফটোগুলি আসন্ন OnePlus ফোনের ফোল্ডিং স্ক্রিন কব্জা মেকানিজম হতে পারে। সংস্থাটি কোথাও নিশ্চিত করেনি। OnePlus ফোল্ডেবল স্মার্টফোন শীঘ্রই আসবে বলে অনুমান করা হচ্ছে৷ এটি Android 13 এর সাথে আসার গুজব৷ OnePlus এখনও ফোল্ডেবল সম্পর্কে কোনও তথ্য দেয়নি, তবে এটি Oppo-এর Find N এর মতো বৈশিষ্ট্য সহ আসতে পারে যা 2021 সালের ডিসেম্বরে লঞ্চ করা হয়েছিল।

OnePlus সম্পর্কে খবর আছে যে কোম্পানি 28 এপ্রিল ভারতে Nord CE 2 Lite 5G এবং Nord-ব্র্যান্ডের TWS ইয়ারবাড লঞ্চ করতে পারে। OnePlus সলসম্প্রতি তাদের আসন্ন OnePlus 10R স্মার্টফোনে কাজ করছে। OnePlus-এর এই স্মার্টফোনটি OnePlus 9R-এর উত্তরসূরি হবে। অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon-এর একটি Instagram বিজ্ঞাপনে, কোম্পানি ভুলবশত OnePlus 10R এর ডিজাইন প্রকাশ করেছে।

91mobiles কয়েকদিন আগে তাদের এক্সক্লুসিভ রিপোর্টে OnePlus 10R-এর স্পেসিফিকেশন এবং ডিজাইন রেন্ডার সম্পর্কে অনেক তথ্য জানিয়েছিল। OnePlus-এর আসন্ন লঞ্চ রোডম্যাপ অনুযায়ী, OnePlus-এর এই স্মার্টফোনটি মে মাসে লঞ্চ হতে চলেছে। মনে করা হচ্ছে যে OnePlus-এর এই ইভেন্টটি 28 এপ্রিল হতে পারে।

OnePlus 10R-এর এই বিজ্ঞাপনটি একজন টুইটার ইউজার দেখেছেন। যেখানে ফোনটির পেছনের ডিজাইন দেখা যাচ্ছে। ব্যাক প্যানেলের ক্যামেরা মডিউলটি আগে লিক হওয়া রেন্ডারের মতো, যেখানে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলে LED ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা সেন্সর দেখা যাচ্ছে। যদিও, OnePlus এর লোগো নীচে ডানদিকে দেখা যাচ্ছে। তবে লিক হওয়া রেন্ডারে, OnePlus এর লোগো ফোনের মাঝখানে দেখা যাচ্ছে।

OnePlus ফোল্ডেবল স্মার্টফোন
OnePlus ফোল্ডেবল স্মার্টফোন

অন্নদিকে screenrant জানিয়েছে OnePlus একাধিক ফোল্ডেবল স্মার্টফোনে কাজ করছে । যা 2023 সালে লঞ্চ হতে পারে। তাদের মতে…………

OnePlus আগামী বছর তাদের প্রথম ফোল্ডেবল ফোন লঞ্চ করতে পারে বলে জানা গেছে। Samsung এর পাশাপাশি, OnePlus হল কয়েকটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে একটি যার প্রিমিয়াম সেগমেন্টে বিশ্বব্যাপী উপস্থিতি রয়েছে। তবে, ভাঁজ করা স্মার্টফোনগুলি কোম্পানির পোর্টফোলিও থেকে স্পষ্টভাবে অনুপস্থিত। OnePlus এটি সংশোধন করতে চাইছে, এবং যদি সর্বশেষ প্রতিবেদনে কিছু করা হয় তবে এটি পরের বছরের প্রথম দিকে ঘটতে পারে।

ওয়ানপ্লাসের ফোল্ডিং ফোনগুলি নিয়ে গুজব এখন কয়েক মাস ধরে চলছে। এপ্রিল মাসে, একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে OnePlus-এর প্রথম ফোল্ডিং স্মার্টফোনটি গত ডিসেম্বরে চীনে লঞ্চ করা Oppo Find N-এর উপর ভিত্তি করে তৈরি হবে। 2021 সালের নভেম্বরের আরেকটি প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছে যে কোম্পানি দুটি কব্জা সহ একটি ত্রি-ভাঁজযুক্ত স্মার্টফোনে কাজ করতে পারে। তবে এই ডিভাইসটি সম্পর্কে এখনই কোনো সুনির্দিষ্ট তথ্য নেই।

OnePlus ফোল্ডেবল স্মার্টফোন
OnePlus ফোল্ডেবল স্মার্টফোন

নির্ভরযোগ্য টিপস্টার ম্যাক্স জাম্বর এখন একটি টিজার ইমেজ টুইট করেছেন যেটি পরামর্শ দেয় যে OnePlus 2023 সালে একটি ফোল্ডেবল ফোন লঞ্চ করবে৷ তবে, মনে হচ্ছে একাধিক ফোল্ডেবল ফোন কাজ চলছে৷ Jambor 9to5Google কে বলেছে যে কোম্পানির 2023 সালের জন্য পাইপলাইনে “একাধিক” ভাঁজ করা পণ্য রয়েছে। তিনি এই ডিভাইসগুলির কোনওটির বিষয়ে বিশদ প্রকাশ করেননি, যার কারণে প্রকাশনাটি অনুমান করতে পারে যে তাদের মধ্যে একটি দ্বিতীয় প্রজন্মের Oppo Find N হতে পারে। এই বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা। এটি একটি সুদূরপ্রসারী ধারণা নাও হতে পারে, এই কারণে যে OnePlus এর অনেক ফোনগুলি বিদ্যমান Oppo ডিভাইসগুলির রিব্র্যান্ডেড বা সামান্য পরিবর্তিত সংস্করণ।

যদি OnePlus পরের বছর একাধিক ভাঁজযোগ্য প্রকাশ করে, তবে তাদের ডিজাইনগুলি একে অপরের থেকে কীভাবে আলাদা তা দেখতে আকর্ষণীয় হবে। Oppo Find N হল একটি Galaxy Z Fold-এর মতো ডিভাইস যা একটি ট্যাবলেট ফর্ম ফ্যাক্টরে উদ্ভাসিত হয়, এর সাথে যোগ করুন ট্রাই-ফোল্ডিং ডিভাইস যা কোম্পানী 2021 সালে পেটেন্ট করেছে এবং কমপক্ষে তিনটি সম্ভাবনা রয়েছে।

এখানে এটি লক্ষণীয় যে 2023 সালে OnePlus যতই ভাঁজ করা স্মার্টফোন প্রকাশ করুক না কেন, সেগুলির সবগুলোই হয়তো বিশ্বব্যাপী বাজারের জন্য নয়। এই মুহুর্তে, সংস্থাটি শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে নির্বাচিত ডিভাইসগুলি প্রকাশ করে, তাই এই কৌশলটি আগামী বছর তার ফোল্ডেবলগুলির সাথে অব্যাহত থাকে কিনা তা দেখতে আকর্ষণীয় হবে। Oppo Find N চীন থেকে বেরিয়ে আসতে পারেনি, যদিও কোম্পানির ফোল্ডেবলগুলি OnePlus দ্বারা পুনঃব্র্যান্ড করা হলে, এর ভবিষ্যতের ফোল্ডিং ফোনগুলি বিশ্বের আরও অঞ্চলে উপলব্ধ হতে পারে।

টেক বিষয়ে নিত্য নতুন খবর, ভারতবর্ষের ও বিদেশের নানান ধরনের মোবাইল ও Gadget এর আপডেট বা খবর সবার আগে জানতে এখানে ক্লিক করুন

  • Know the launch date for Hero Vida Electric Scooter & teaser
    Rate this post On October 7th, a new Hero Vida Electric scooter will be released. Vida electric scooter was one of the year’s most anticipated releases. Know in short about Vida Electric: In the future years, Hero MotoCorp intends to develop a number of EV goods as well as related services. The first official announcement …

    Read more

  • Honda India confirmed an Upcoming SUV in 2023
    Rate this post The CEO of Honda India recently stated that an all-new SUV would be launched in India next year. The Japanese automaker is said to be working on 2 SUVs for India. The first is a tiny SUV, while the second is a medium SUV. It will most likely compete with the Tata …

    Read more

  • Tata Tiago EV will go on the market on September 28th
    5/5 – (1 vote) Tata has stated that the Tata Tiago EV would be available in India on Sep,28,2022. The company has also shown many new EV features ahead of its introduction. including re-gen modes, cruise control, and connected car functions with a smartwatch connection. The Tiago EV will be based on the ICE model. …

    Read more

  • The Upcoming next-gen Hyundai Verna expected release date
    Rate this post The Hyundai Verna is now one of the most attractive and feature-packed cars priced under Rs 20 lakh. Hyundai is actively developing the next-generation Hyundai Verna. And this improved edition will be available in 2023. The 2019 Hyundai Verna will have a broad grille at the front and headlamps similar to the …

    Read more

  • Swift’s next-gen will have an upgraded interior and exterior
    Rate this post Maruti Suzuki will introduce its Swift’s next-gen sometime in 2023. The outside of the new Swift will be updated To attract customers. Know in short about Swift’s next-gen Add new and more sophisticated features. According to test mules spotted on European city streets, the new Swift will likely maintain its angular and …

    Read more

আমি , চঞ্চল হালদার আমি বিগত ২ বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা টেকনলজি এর সম্বন্ধে জানতে পছন্দ করি। বর্তমানে আমি আমার নিজের ওয়েবসাইট futurebangla.in এর জন্য আর্টিকেল লিখছি।

Leave a Comment