লঞ্চের আগেই নতুন Mahindra XUV300 ইন্টেরিয়র লিক হয়ে গেলো

Rate this post

জনপ্রিয় SUV গুলির মধ্যে একটি, Mahindra XUV300 শীঘ্রই নতুন রুপে লঞ্চ করা হবে। ডিজাইন ফ্রন্টে তেমন কোনো বড় পরিবর্তন না থাকলেও, ব্যবহারকারীরা আপডেট করা পেট্রোল মোটরের সাথে পারফরম্যান্স বৃদ্ধি হবে বলে আশা করতে পারেন।

এটি উল্লেখ্য যে XUV300 ইতিমধ্যেই পেট্রোল এবং ডিজেল উভয় মোটরের জন্য সেরা-ইন-সেগমেন্ট টর্ক  দেয়। Mahindra সম্প্রতি XUV300 নতুন রুপের একটি টিজার শেয়ার করেছে, যা গাড়ির বাইরের লুক  প্রকাশ করেছে।

Mahindra XUV300 এর ডিজাইন

Mahindra এর নতুন Twin Peaks লোগো সামনের গ্রিল এবং অ্যালয় হুইলে দেখা যাবে। লঞ্চের আগে, XUV300 এর ভেতরের অংশ ফাঁস হয়েছে। নতুন Mahindra XUV300  ইন্টেরিয়র মাহিন্দ্রার নতুন লোগো XUV300 ফেসলিফ্টের স্টিয়ারিং হুইলে দেখা যাবে।

Mahindra XUV300 (1)
Mahindra XUV300

সংস্থাটি তার সমস্ত যাত্রীবাহী গাড়ির জন্য নতুন লোগো প্রবর্তনের প্রক্রিয়া শুরু করেছে। পুরানো ডিম্বাকৃতি আকৃতির লোগো সম্পূর্ণরূপে ডাম্প করা হবে না; বরং, এটি মাহিন্দ্রার বাণিজ্যিক যানবাহনের জন্য ব্যবহার করা অব্যাহত থাকবে।

Mahindra তার যাত্রীবাহী যানবাহনের জন্য একটি স্বতন্ত্র, প্রিমিয়াম ব্র্যান্ডের পরিচয় তৈরি করতে চায়, যেখানে নতুন লোগো তাৎপর্য অর্জন করে। যদিও ভিতরে অন্যান্য ছোটখাটো পরিবর্তন হতে পারে, তবে এর বেশিরভাগই বর্তমান মডেলের মতই মনে হয়। XUV300 এর প্রশস্ত অভ্যন্তরীণ রয়েছে, সেরা-ইন-সেগমেন্ট প্রস্থ এবং দীর্ঘতম হুইলবেস দ্বারা সম্ভব হয়েছে।

কিছু মূল বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে প্রিমিয়াম লেদারেট গৃহসজ্জার সামগ্রী, চামড়ায় মোড়ানো স্টিয়ারিং হুইল এবং গিয়ার নব, ডুয়াল-টোন ব্ল্যাক এবং বেইজ ড্যাশবোর্ড, 6-ওয়ে অ্যাডজাস্টেবল ড্রাইভার সিট, সানগ্লাস হোল্ডার, স্টোরেজ সহ ফোল্ডেবল ফ্রন্ট আর্মরেস্ট, ফ্ল্যাট দ্বিতীয় সারি মেঝে, দরজার হাতলে ক্রোম গার্নিশ , 60:40 2য় সারি বিভক্ত আসন এবং সামঞ্জস্যযোগ্য বুট ফ্লোর।

XUV300-এ একাধিক সেগমেন্ট-প্রথম বৈশিষ্ট্য রয়েছে যেমন মেমরি সেটিংস সহ ডুয়াল-জোন স্বয়ংক্রিয় এসি, কমফোর্ট/নর্মাল/স্পোর্টের স্টিয়ারিং মোড এবং টায়ার পজিশন ডিসপ্লে। অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে অ্যান্টি-পিঞ্চ সহ বৈদ্যুতিক সানরুফ, ব্লুটুথ সংযোগ সহ 7-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, AUX এবং USB, Apple CarPlay এবং Android Auto।

Mahindra XUV300 (3)
Mahindra XUV300 interiors

XUV300-এ রয়েছে ইঞ্জিন স্টার্ট স্টপ, LED ইন্ডিকেটর সহ পাওয়ার ফোল্ডেবল ORVM, স্টিয়ারিং মাউন্ট করা কন্ট্রোল, রেইন এবং লাইট সেন্সর, অটো ডিমিং IRVM, কাস্টমাইজেবল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং সব থেকে ভালো জ্বালানি দক্ষতা। ব্লুসেন্স প্লাস কানেক্টিভিটি স্যুটের অধীনে লাইভ গাড়ি ট্র্যাকিং, জিও ফেন্সিং, রিমোট ফাংশন এবং ইমার্জেন্সি অ্যাসিস্টের মতো কানেক্টিভিটি বৈশিষ্ট্যে সুবিধাগুলি দেওয়া হয়েছে।

Mahindra XUV300 এর ইঞ্জিন সম্পর্কে জানুন

নতুন XUV300 কর্মক্ষমতা XUV300-এর 1.5-লিটার টার্বো ডিজেল মোটর একই ফর্ম্যাটে এগিয়ে নেওয়া হবে। এটি 3,750 rpm এ 115 PS সর্বোচ্চ শক্তি এবং 1,500-2,500 rpm এ 300 Nm পিক টর্ক জেনারেট করে। পেট্রোল ভেরিয়েন্টে একটি আপডেটেড টার্বো মোটর পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা প্রায় 130 PS এবং 230 Nm শক্তি উৎপন্ন করে৷ এটি বিদ্যমান 1.2-লিটার টার্বো পেট্রোল মোটর থেকে প্রায় 20 PS এবং 30 Nm বেশি যা 108 PS এবং 200 Nm তৈরি করে।

পেট্রোল এবং ডিজেল উভয় ইঞ্জিনেই 6-স্পীড ম্যানুয়াল এবং 6-স্পীড স্বয়ংক্রিয় ট্রান্সমিশন বিকল্প রয়েছে। সেফটি কিট XUV300 ফেসলিফ্টের আগের মতই হবে। এতে ফার্স্ট-ইন-সেগমেন্ট বৈশিষ্ট্য রয়েছে যেমন সমস্ত 4টি ডিস্ক ব্রেক এবং সামনের পার্কিং সেন্সর এবং সেরা-ইন-সেগমেন্ট 6টি এয়ারব্যাগ। অন্যান্য গুরুত্বপূর্ণ নিরাপত্তা বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ইলেকট্রনিক স্থিতিশীলতা প্রোগ্রাম, EBD সহ ABS এবং কর্নার ব্রেকিং কন্ট্রোল এবং টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম।

আরও টেক খবর পড়তে নিচে দেখুন-

আমি সৌভিক মৃধা, আমি ২০২০ সালে আমার স্নাতক পাশ করি, তারপর বিগত কয়েক বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা নতুন নতুন তথ্য সম্পর্কে জানতে ভালোবাসি। বর্তমানে আমি অন্য ওয়েবসাইট জন্য এবং আমার নিজের ওয়েবসাইটের জন্য আর্টিকেল লিখছি।

Leave a Comment