ভারতের নতুন Hyundai  ইলেকট্রিক SUV সম্ভবত 400+km রেঞ্জ থাকতে পারে

Rate this post

বেশ কয়েকটি গাড়ি কোম্পানি বর্তমানে ভারতের জন্য নতুন SUV নিয়ে কাজ করছে যা শীঘ্রই বাজারে আনা হবে। একইভাবে, Hyundai আগামী কয়েক মাসের মধ্যে অনেক নতুন ইলেকট্রিক SUV এবং ক্রসওভার লঞ্চ করার জন্যও কাজ করছে।

এর মধ্যে রয়েছে নতুন Hyundai Kona facelift, Hyundai Ioniq 5 এবং একটি নতুন কমপ্যাক্ট ইলেকট্রিক SUV। নতুন Hyundai কমপ্যাক্ট SUV-এর দাম 15-18 লক্ষ টাকা  এর মধ্যে হবে বলে আশা করা হচ্ছে এবং এটি Tata Nexon EV এবং Mahindra XUV400 ইলেকট্রিক SUV-এর মদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে৷

আমরা এখন পর্যন্ত যা জানি তা থেকে, নতুন Hyundai কমপ্যাক্ট ইলেকট্রিক SUVটি Hyundai ভেন্যুতে পুনরাবৃত্তির উপর ভিত্তি করে আশা করা হচ্ছে এবং এর দৈর্ঘ্য প্রায় 4m হবে।

ভারতে Hyundai  Kia Sonet , Maruti Brezza, Nissan Magnite, Renault Kiger এবং Mahindra XUV300-এর মতো প্রতিদ্বন্দ্বী করবে।

পাওয়ারট্রেনের বিকল্পগুলির মধ্যে রয়েছে – 1.0L টার্বো পেট্রোল, 1.2L NA পেট্রোল, এবং 1.5L ডিজেল ইঞ্জিন। স্থানটির সামগ্রিক সেটআপ এবং ক্ষমতা এটিকে ব্র্যান্ডের জন্য একটি নিখুঁত পছন্দ করে তোলে এবং তাই আসন্ন বৈদ্যুতিক পুনরাবৃত্তির ভিত্তি হিসাবে এটি ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে।

যদিও আমরা এই নতুন আসন্ন বৈদ্যুতিক কমপ্যাক্ট SUV সম্পর্কে আরও বিশদ জানতে পারিনি, আমরা আশা করছি 2023 সালের শেষের দিকে বা 2024 সালের মাঝামাঝি সময়ে Hyundai এটি চালু করবে বলে আশা করা যাচ্ছে।

ব্র্যান্ডটি আগে ভাগ করেছে যে এটি 2028 সালের মধ্যে ভারতে ছয়টি নতুন বৈদ্যুতিক যান চালু করার পরিকল্পনা করছে৷ এই নতুন কমপ্যাক্ট বৈদ্যুতিক SUVটি 400 কিলোমিটারেরও বেশি রিয়েল-লাইফ রেঞ্জ নিয়ে গর্ব করবে বলে আশা করা হচ্ছে।

এটি একটি বড় সানরুফ, ওয়্যারলেস চার্জিং প্যাড, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল এবং সংযুক্ত গাড়ি প্রযুক্তির মতো বৈশিষ্ট্যগুলিকে বিশেষ করবে। Hyundai বর্তমানে ভারতে নতুন Kona ফেসলিফ্ট এবং Ioniq 5 লঞ্চ করার জন্য কাজ করছে।

Source

আমি সৌভিক মৃধা, আমি ২০২০ সালে আমার স্নাতক পাশ করি, তারপর বিগত কয়েক বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা নতুন নতুন তথ্য সম্পর্কে জানতে ভালোবাসি। বর্তমানে আমি অন্য ওয়েবসাইট জন্য এবং আমার নিজের ওয়েবসাইটের জন্য আর্টিকেল লিখছি।

1 thought on “ভারতের নতুন Hyundai  ইলেকট্রিক SUV সম্ভবত 400+km রেঞ্জ থাকতে পারে”

Leave a Comment