Google Pixel 7 সিরিজের হ্যান্ডস-অন ভিডিও অনলাইনে শেয়ার করা হয়েছে; 12GB পর্যন্ত RAM পেতে পারেন

Rate this post

Google Pixel 7 এবং Pixel 7 Pro প্রাথমিক হ্যান্ডস-অন ভিডিও একজন YouTuber অনলাইনে শেয়ার করেছেন। আসন্ন Google স্মার্টফোনের উভয় মডেলই প্রাথমিক বিকাশকারী সংস্করণ বলে অভিযোগ করা হয়েছে এবং ফোনগুলি শুধুমাত্র বুটলোডার স্ক্রীনের সাথে দেখা গেছে। ভিডিওতে, ইউটিউবার দুটি গুগল স্মার্টফোনের কিছু হার্ডওয়্যার স্পেসিফিকেশন এবং ডিজাইন বৈশিষ্ট্যও শেয়ার করেছে। Google Pixel 7 এবং Pixel Pro-এর কথিত প্রাথমিক বিকাশকারী সংস্করণগুলির সাথে তুলনা করার জন্য Pixel 6 এবং Pixel 6 Pro-কেও ভিডিওতে দেখানো হয়েছে।

Google Pixel 7 এবং Pixel 7 Pro
Google Pixel 7 এবং Pixel 7 Pro

ইউটিউব চ্যানেল আনবক্স থেরাপি গুগল পিক্সেল 7 এবং পিক্সেল 7 প্রো-এর কথিত প্রাথমিক বিকাশকারী সংস্করণগুলির একটি হ্যান্ড-অন ভিডিও শেয়ার করেছে। ভিডিওটি পরামর্শ দেয় যে আসন্ন পিক্সেল স্মার্টফোনগুলি পিছনের ক্যামেরা মডিউলের জন্য অনুভূমিক বিন্যাস ধরে রাখবে। Pixel 7 একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এবং Pixel 7 Pro একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ দেখা যাবে।

ভিডিও অনুসারে উভয় হ্যান্ডসেটের গুগল লোগো পিছনের প্যানেলের কেন্দ্রে স্থাপন করা যেতে পারে। YouTuber-এর মতে, Pixel 7 এবং Pixel 7 Pro-এ একটি “ভিজারের মতো” ডিজাইন থাকবে। এটিও উল্লেখ করা হয়েছে যে পিক্সেল 6 প্রো পিক্সেল 7 প্রো থেকে একটু লম্বা এবং মোটা, ভিডিও অনুসারে। Pixel 6 এর তুলনায় Pixel 7 উচ্চতায় উল্লেখযোগ্যভাবে খাটো বলে মনে করা হয়। উভয় আসন্ন Google স্মার্টফোনই Pixel 6 সিরিজের তুলনায় পাতলা বেজেল ব্যবহার করতে পারে। Pixel 7 সিরিজটিকে Pixel 6 সিরিজের তুলনায় পাতলা বলেও বলা হয়, কিন্তু একই রিয়ার ক্যামেরা মডিউল বেধের সাথে।

Google Pixel 7 এবং Pixel 7 Pro
Google Pixel 7 এবং Pixel 7 Pro

Oppo Find N Fold এবং Flip Snapdragon 8+ G1 এর সাথে শরতে আসবে

Pixel 7 Pro প্রাথমিক বিকাশকারী সংস্করণটি 12GB LPDDR5 RAM এবং 256GB স্টোরেজ সহ ভিডিওতে দেখা গেছে। পিক্সেল প্রো-এর বুটলোডার স্ক্রিনটি আনবক্স থেরাপি ভিডিওতে দেখানো ‘চিতা ইভিটি 1.1’ কোড নামও প্রস্তাব করে। অন্যদিকে Pixel 7-এ 8GB Samsung LPDDR5 RAM এবং 128GB স্টোরেজ দেখা যাবে। হ্যান্ডসেটটিকে ‘প্যান্থার ইভিটি১.১’ কোডনেম দিয়ে দেখা যাবে। ভিডিও অনুসারে, পিক্সেল 7 প্রোতে পালিশ করা ডান এবং বাম কাঁটা বৈশিষ্ট্য থাকতে পারে, যেখানে, পিক্সেল 7 ম্যাট ফিনিশ সাইড পেতে পারে। ইউটিউবার অনুসারে উভয় হ্যান্ডসেটই ওয়্যারলেস চার্জিং সমর্থন করে বলে জানা গেছে।

সামনে, Pixel 7 এবং Pixel 7 Pro কে হোল-পাঞ্চ ডিসপ্লে সহ আনবক্স থেরাপি ভিডিওতে দেখা যাবে। পিক্সেল 7 প্রো কিছুটা বড় হোল-পাঞ্চ কাট আউট পেতে পারে, ইউটিউবার বলেছেন। YouTuber পিক্সেল 7 সিরিজের হ্যান্ডসেটগুলির ওজনও করে৷ Pixel 7 কে Pixel 6 এর থেকে প্রায় 10g হালকা বলা হয় এবং Pixel 7 Pro কে Pixel 6 Pro থেকে প্রায় এক গ্রাম ভারী বলা হয়।

Google Pixel 7 এবং Pixel 7 Pro
Google Pixel 7 এবং Pixel 7 Pro

স্মরণ করার জন্য, Google I/O 2022 কীনোট ইভেন্টে Google Pixel 7 এবং Pixel 7 Pro টিজ করা হয়েছিল। দুটি ফ্ল্যাগশিপ ফোনই এই বছরের শেষে লঞ্চ হবে বলে জানা গেছে। এগুলিকে পরবর্তী প্রজন্মের টেনসর SoC দ্বারা চালিত করা হয় এবং Android 13-এ চালিত হয়।

আমাদের এই ছোট প্রতিবেদনটি কেমন লাগলো আপনাদের? আশা করি ভালো লেগেছে? যদি ভালো লেগে থাকে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন

এবং যদি আপনাদের কোনো সাজেশন থাকে অথবা কোনো ভালো স্ট্যাটাস বা অয়েবসাইটে লিস্ট করাতে চান সেটিও আমাদেরকে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

এই পোস্টটি বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না এবং আমাদের ওয়েবসাইট ফিউচার বাংলা ডট ইন এ ভিসিট করবার জন্য ধন্যবাদ,ভালো থাকবেন।

আমি , চঞ্চল হালদার আমি বিগত ২ বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা টেকনলজি এর সম্বন্ধে জানতে পছন্দ করি। বর্তমানে আমি আমার নিজের ওয়েবসাইট futurebangla.in এর জন্য আর্টিকেল লিখছি।

Leave a Comment