Amo Mobility: new electric Scuter Jaunty Plus 120 km মাইলেজ এর সাথে লঞ্চ করছে।

Rate this post

সংক্ষিপ্ত বিবরনঃ

ভারতে বেশ কিছু কোম্পানি তাদের ইলেক্ট্রিক গাড়ি এর নতুন মডেল লাঞ্চ করছে। একই ভাবে নয়ডা তে অবস্থিত Amo Mobility কম্পানি Jaunty Plus নামে একটি ইলেক্ট্রিক স্কুটার মার্কেটে লঞ্চ করেছে।

Jaunty Plus বিবরনঃ

Amo Mobility এই স্কুটারটির মাইলেজ 120 কিলোমিটারেরও বেশি এবং এর দাম 1,10,460 টাকা (এক্স-শোরুম দাম)। 15 ফেব্রুয়ারি থেকে গ্রাহকরা এই কোম্পানির ডিলারদের কাছ থেকে এই স্কুটারটি কিনতে পারবেন গ্রাহকরা। ভারতে AMO mobility কম্পানির 140 টির ও বেশি ডিলার রয়েছে। 


  • Jaunty Plus ইলেকট্রিক স্কুটারটি কোম্পানি তার আগের মডেল Junty এর উপর ভিত্তি করে বানিয়েছে। এই ইলেকট্রিক স্কুটারটির লুক সাধারণ পেট্রোল স্কুটারের মতো দেখতে। 
  • এই স্কুটারের সামনের দিকে জায়গাটা অনেকটা দেওয়া হয়েছে। ইলেকট্রিক স্কুটারটির অনেক তথ্য এই স্কুটারটির ডিজিটাল ডিসপ্লে প্যানেলে দেখা যাবে। 
  • স্কুটারটির পিছনে দিকে একটি LED টেল লাইট এবং , এই ইলেকট্রিক স্কুটারটি একটি মজবুত চ্যাসিস দিয়ে তৈরি। 
  • AMO Mobility এর ইলেকট্রিক স্কুটারটির দাম দেখে বলা যায় এই স্কুটারটি Ola ইলেকট্রিকের S1 মডেল এবং অন্যান্য কোম্পানির অনুরূপ মডেলগুলির সাথে প্রতিযোগিতা করবে। 

  • AMO Mobility এই কোম্পানির এই ইলেকট্রিক স্কুটারটিতে অনেক উন্নত সুবিধাগুলি ও দিয়েছে।  ক্রুজ কন্ট্রোল এর মত সুবিধা, ইলেকট্রিক ব্রেকিং সিস্টেম, অ্যান্টি-থেফট অ্যালার্ম এর মত সুবিধা, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর ও দিয়েছে কম্পানি, সেন্ট্রাল লকিং সিস্টেম, এবং আরও অনেক বৈশিষ্ট্য দিয়েছে। কোম্পানির এই ইলেকট্রিক স্কুটারের উপর 3 বছরের ওয়ারেন্টি ও দিয়েছে।
  •  
    AMO Mobility এর এই বৈদ্যুতিক স্কুটারটিতে 60V/40 Ah লিথিয়াম আয়ন ব্যাটারি দিয়েছে, যার একটি শক্তিশালী মোটরও দিয়েছে। এই ব্যাটারি তাড়াতাড়ি 4 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। এই স্কুটারে, কোম্পানি দুই ধরনের ব্যাটারি এর সুবিধা দিয়েছে ফিক্সড-ব্যাটারি খুলে চার্জ দেউয়া যাবে ।   

  • AMO মোবিলিটির এই ইলেকট্রিক স্কুটারটি 5টি কালারে পাওয়া যাচ্ছে – লাল-কালো, ধূসর-কালো, নীল-কালো, সাদা-কালো এবং হলুদ-কালো। 
Amo Mobility
Amo Mobility

AMO Mobility স্কুটারটির সারসংক্ষেপ:

AMO Mobility কোম্পানির তরফ ঠেকে জানানো হয়েছে, যে Jaunty Plus ইলেকট্রিক স্কুটারটির কোম্পানির Recharch Team অনেক গবেষণা করে তৈরি করেছে। Jaunty Plus এই স্কুটারের মাধ্যমে কোম্পানি তাদের পছন্দের স্কুটারটি দেশের গ্রাহকদের কাছে দিতে চায়। 

এই ইলেকট্রিক স্কুটারের সুন্দর ডিজাইন, ডিজিটাল ডিসপ্লে, সিকিউরিটি ফিচারস, অনেক স্পিড এবং সর্বোচ্চ মাইলেজ দিয়ে সব মিলিয়ে কোম্পানি আশা করে যে এই ইলেকট্রিক স্কুটারটি ভারতের গ্রাহকদের খুবই পছন্দ হবে।

  • এই কম্পানির সম্বন্ধে আরও বিশদে জানতে কম্পানির অফিসিয়াল লিঙ্কে ক্লিক করুন

আশা করি আপনার এই পোস্টটি ভালো লেগেছে, এরকম আরো ইলেকট্রিক স্কুটার বা বাইকের খবর পেতে ফলো রাখুব “ফিউচার বাংলা ডট কম” এবং পোস্টটি কেমন লাগলো অৱসই কমেন্ট করে জানাবেন আমাদের।

বহারকারী এই স্কুটারের 15 তারিখে কোম্পানির ডিলার থেকে ফেব্রুয়ারি কিনতে চাই। AMO মোবিলিটি দেশে 140 ডিলার আছে। 
এএমও মোবিলিটি এই ইলেকট্রিক স্কুটারের দাম দেখতে পারে যে ওলা ইলেকট্রিক এস 1 মডেল এবং অন্যান্য কোম্পানির মডেল সমতুল্য থেকে মুকাবলা করবেগি। 
Jaunty প্লাস ইলেকট্রিক স্কুটার কোম্পানী আপনার ইলেক্ট্রিক স্কুটার জান্টির উপর ভিত্তি করে তৈরি করেছে। এই ইলেক্ট্রিক স্কুটারের ডিজাইন কোন সাধারণ বিদ্যুৎ স্কুটারের মতো। এই স্কুটারে সফলভাবে স্টোরেজ স্পেস করা হয়েছে। এটির ডিজিটাল ডিসপ্লে প্যানেলে ইলেকট্রিক স্কুটার থেকে সংশ্লিষ্ট অনেক ইনফার্মেশন মিলবে। এই স্কুটারের ব্যাক-এ LED টেললাইট এবং পিছনে বসার জন্য একটি মোটা গ্রাব রেলও রয়েছে। কোম্পানির মতে, এই ইলেক্ট্রিক স্কুটার একটি শক্তিশালী চেসিস তৈরি করা হয়েছে। 
এই ইলেক্ট্রিক স্কুটার কোম্পানি অনেক অ্যাডভান্স ফিচারও দিয়েছে। যেইজ ট্রোল, ব্লেক অ্যাসেড ব্র্যাকিং সিস্টেম, অ্যান্টি থেফ্ট অ্যামর্যাম, রাস্তা স্ট্যান্ড ইন্ডিকেটার, সেন্ট্রললকিং, ইঞ্জিন কিল ইউন এবং যেমন ফিচারস। এই ইলেক্ট্রিক স্কুটার এ কোম্পানি 3 বছর এর ওয়ারন্টি দিছে। 
কোম্পানি এই ইলেক্ট্রিক স্কুটারে 60V/40 Ah এর লিথিয়াম কি ক্ষমতা দিছে যার মধ্যে একটি পাভারফুল মোটরও রয়েছে। তার ব্যাটারি চার্জ প্রদান থেকে 4 ঘন্টা ফুল চার্জ হতে পারে. এই ইলেকট্রিক স্কুটার কোম্পানির দ্বারা স্বেপেবল এবং ফিক্সড- উভয় প্রকারের ব্যাটারির অপারেশান করা হয়েছে।   
এএমও মোবিলিটিকা এ ইলেক্ট্রিক স্কুটার 5 কালার্স- রেড-ব্ল্যাক, গ্রে-ব্ল্যাক,-ব্ল্যাক, ওয়াইট-ব্ল্যাক এবং ইলো-ব্ল্যাক রয়েছে। 
আরও পড়ুন:

আমি সৌভিক মৃধা, আমি ২০২০ সালে আমার স্নাতক পাশ করি, তারপর বিগত কয়েক বছর ধরে ব্লগিং করছি এবং আমি নতুন প্রযুক্তি বা নতুন নতুন তথ্য সম্পর্কে জানতে ভালোবাসি। বর্তমানে আমি অন্য ওয়েবসাইট জন্য এবং আমার নিজের ওয়েবসাইটের জন্য আর্টিকেল লিখছি।

1 thought on “Amo Mobility: new electric Scuter Jaunty Plus 120 km মাইলেজ এর সাথে লঞ্চ করছে।”

Leave a Comment